1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

স্পিরিট অব ক্রিকেট অ্যাওয়ার্ড জিতলেন আসিফ

  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩
  • ১৯০ বার পঠিত
অনলাইন ডেস্ক: ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ২০২২ সালের স্পিরিট অব ক্রিকেটের পুরষ্কার জিতলেন নেপালের উইকেটরক্ষক-ব্যাটার আসিফ শেখ। প্রথম কোন নেপালি ক্রিকেটার হিসেবে আইসিসির কোন পুরস্কার পেলেন আসিফ।২০২২ সালের ১৪ ফেব্রুয়ারি ওমানে একটি টি-টোয়েন্টি সিরিজে আয়ারল্যান্ড নেপালের মধ্যকার ম্যাচে দারুণ স্পিরিট প্রদর্শনের স্বীকৃতি হিসেবে আইসিসির এই পুরস্কার লাভ করেন আসিফ। ম্যাচে আয়ারল্যান্ড ইনিংসের ১৯তম ওভারে রান নিতে গিয়ে নেপালের বোলার কমল সিংয়ের পায়ের সঙ্গে ধাক্কা লেগে মাটিতে পড়ে যান আয়ারল্যান্ডের ম্যাকব্রায়ান। বল ধরেই উইকেটরক্ষক আসিফকে থ্রো করেন কমল। বল পেয়েও স্ট্যাম্প ভাঙ্গেননি আসিফ। ম্যাকব্রায়ানকে রান আউট না করার বিষয়টি সে সময়  বিশ্ব ক্রিকেটে প্রশংসিত হয়েছিল।

সেই প্রশংসিত কাজের জন্য ‘আইসিসি স্পিরিট অব ক্রিকেট’ অ্যাওয়ার্ড পেলেন আসিফ। ২০২১ সালে নেপালের হয়ে অভিষেকের পর ২৩টি ওয়ানডেতে ৬৫৫ রান ও ২০টি টি-টোয়েন্টিতে ৪৬৮ রান করেছেন ২১ বছর বয়সী আসিফ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..